শাকিল আহমেদ সজিবের বিরুদ্ধে লিমা আক্তারকে হত্যার অভি্যোগ উঠেছে। অভিযুক্ত শাকিল আহমেদ সজিব ধর্মপুরের শহিদুল ইসলামের ছেলে।

লিমা আক্তার ধর্মপুরের আব্দুল লতিফ এর মেয়ে এবং ধর্মপুর পি এন উচ্চবিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের নবব শ্রেণীর একজন মেধাবী শিক্ষার্থী।

তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে খুনি শাকিল আহমেদ সজিব পালিয়ে নিয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন যায়গায় অবস্থান করছিলো তারা। সর্বশেষ চট্টগ্রামে গিয়ে লিমাকে হত্যা করে তা আত্মহত্যা বলে চালিয়ে দিতে চেষ্টা চালায় শাকিল। পরে পুলিশ হেফাজতে নেয়া হয় শাকিলকে বলে জানিয়েছেন এলাকাবাসী।

লিমা আক্তারের পিতা আব্দুল লতিফ দৈনিই কলক কথাকে জানান আমার মেয়েকে ফুসলিয়ে নিয়ে গিয়ে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাকে হত্যা করে শাকিল । আমি এই খুনির শাস্তি চাই,আমি ওই খুনির ফাঁসি চাই।

মেয়ে হারানোর যন্ত্রণা ও তার আর্তচিৎকার যেনো আকাশ বাতাসকে প্রকম্পিত করে তুলেছে। সবার আদরের ছোট মেয়েকে হারিয়ে শোকের ছাঁয়া নেমে এসেছে পরিবারের উপর।

এলাকাবাসী সহ সচেতন মহলের একটাই দাবী খুনির দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে এভাবে আর একটি লিমাকেও ঝড়তে না হয়।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম লেবু শোকার্ত পরিবারের সাথে সাক্ষাত করে সাংবাদিকদের জানান তদন্ত সাপেক্ষে খুনির দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন।

অভিযুক্তদের পরিবারের সাথে কথা বলতে চাইলে তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি। অভিযুক্তদের সবাই বর্তমানে পলাতক।